| |
               

মূল পাতা সারাদেশ জেলা যেকোনো অপশক্তিকে মোকাবেলায় মাঠে থাকতে হবে : শিক্ষামন্ত্রী


যেকোনো অপশক্তিকে মোকাবেলায় মাঠে থাকতে হবে : শিক্ষামন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     26 August, 2023     01:53 PM    


শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, নৌকা মার্কা বঙ্গবন্ধুর মার্কা, নৌকা শেখ হাসিনার মার্কা। আগামী কিছু দিন পর নির্বাচন, সেই নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। দলের ভিতরে অসন্তোষ থাকতে পারে, কিন্তু নৌকা মার্কাকে জয়ী করতে হবে। আপনাদের যেকোনো অপশক্তিকে মোকাবেলায় মাঠে থাকতে হবে।

বুধবার (২৫ আগস্ট) বিকালে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে পৌর ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর ছাত্রলীগের আহবায়ক ইউসুফ গাজী মুন্নার সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক আরিফুল ইসলাম ও আশেকে রাসুল জাওয়াদের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন খান, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রবিন পাটোয়ারী প্রমূখ। এসময় চাঁদপুর পৌর ছাত্রলীগের নেতাকর্মীসহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শিক্ষামন্ত্রী বলেন, নতুন প্রজন্ম আমাদের ভবিষ্যৎ। তাই তাদেরকে মাদক, সন্ত্রাসবাদ থেকে দূরে রাখতে হবে। যারা এ দেশকে পাকিস্তান বানাতে চায় তাদেরকে প্রতিহত করতে নতুন প্রজন্মকে প্রস্তুত থাকতে হবে। রাজনীতির নামে যদি কোনো অপশক্তি মাথাচাড়া দিতে চায় তাদেরকে প্রতিরোধ করতে হবে। ১৫ আগস্ট সম্পর্কে আমাদের জানতে হবে, বুঝতে হবে। কারণ, ‘৭১ এর পরাজিত শক্তিরা তাদের পরাজয়কে মেনে নিতে পারেনি। তাই তারা বঙ্গবন্ধুকে সপরিবারে নৃশংসভাবে হত্যা করে। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এদেশ ও দেশের মানুষ বিশ্বে মাথা তুলে দাঁড়াতে পারতো। তাদের কেউ দাবিয়ে রাখতে পারতো না। এজন্যই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল। আর ২১ আগস্টে তারই কন্যা শেখ হাসিনাকে সেই পরাজিত শক্তিরা নিশ্চিহ্ন করার জন্য গ্রেনেড হামলা করেছিল। আমরা কি সেই ঘাতকদের ক্ষমতায় দেখতে চাই?


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর চাঁদপুর সদর